কিভাবে ওয়েব মানি ডলার ইনকাম করা যায়

হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। ওয়েবমানি ডলার ইনকাম করার উপায়। আশাকরি, আপনারা প্রতিমাসে ওয়েবমানি ২০-৫০$ ডলার ইনকাম করতে পারবেন।

ওয়েবমানির ডলার ইনকাম করার সহজ কয়েকটি উপায় রয়েছে। আজকে আপনাদের সাথে ওয়েবমানির A to Z নিয়ে আলোচনা করব। ওয়েবমানি থেকে আপনি চাইলে, বাংলাদেশ থেকে ডলার ইনকাম করতে পারবেন। তবে, চলুন Webmoney টা আসলে কি? সে ব্যাপারে বিস্তারিত জানা যাক।

ওয়েবমানি কি?

WebMoney হল একটি অনলাইন ভার্চুয়াল পেমেন্ট সিস্টেম। যেটি সর্ব প্রথম তৈরি করে রাশিয়া। রাশিয়া ১৯৯৯ সালে অর্থনৈতিক সংকটের কারনে, সেখানে মার্কিন ডলারের ব্যবহার বৃদ্ধি পেয়েছিল। যার জন্য রাশিয়াই ” WebMoney ” নামে এই প্রতিষ্ঠানটি তৈরি করেছিলেন। আশাকরি, বুঝতে পেরেছেন ওয়েবমানি কি?

ওয়েব মানি ডলার ইনকাম করার উপায়

WebMoney ডলার ইনকাম করার সহজ কয়েকটি উপায় রয়েছে। এর মধ্যে অন্যতম হল – Adsterra এটি একটি বিঙ্গাপনের কোম্পানী। আপনাদের হয়ত, বিষয়টি অবিশ্বাস্য মনে হতে পারে। কিন্তু! বিষয়টা সত্য। এই বিঙ্গাপনের কোম্পানী দিয়ে, ওয়েবমানির ডলার ইনকাম করতে পারবেন। আমি আপনাদের পেমেন্ট এর স্কিনসর্ট ও দেখাবো। নিচে পেমেন্টের স্কিনসর্ট দেখতে পাবেন।

আপনারা Adsterra মাধ্যমে প্রচুর পরিমানে Webmoney ডলার ইনকাম করতে পারবেন। আপনাদের ওয়েবমানির ডলার ইনকাম করার জন্য নিচের Adsterra Referral লিংক থেকে একটি অ্যাকউন্ট তৈরি করতে হবে। নাহলে, আপনি ওয়েবমানির ডলার ইনকাম করতে পারবেন না। নিচে ওয়েবমানির রেফার লিংক দেওয়া হল।

Adsterra থেকে ওয়েবমানির ডলার ইনকাম করার নিয়ম

ওয়েবমানির ডলার ইনকাম করার সহজ উপায় হল – Adsterra.Com এটি একটি অনলাইন বিঙ্গাপনের ওয়েবসাইট। আপনারা যে ভাবে ইনকাম করতে পারবেন।

  • একটি ফ্রি ব্লগার সাইট তৈরি করে, বিঙ্গাপনের মাধ্যমে ইনকাম করতে পারবেন।
  • সরাসরি ফেসবুক, টুইটার ও ইন্টাগ্রামে লিংক শেয়ার করে ইনকাম করতে পারবেন।

এছাড়া, আপনারা নিজে নিজে বিঙ্গাপনের বিভিন্ন সিস্টেম করে ইনকাম করতে পারবেন। নিচে একটি ভিডিও দিয়ে দিলাম। ভিডিওটা দেখলে, আরো পরিষ্কার ভাবে বুঝতে পারবেন।

আমাদের শেষকথাঃ

আশাকরি, বুঝতে পেরেছেন। কিভাবে ওয়েবমানির ডলার সহজে ইনকাম করা যায়। আপনাদের যদি, আজকের আর্টিকেলটি ভালোলাগে। তাহলে, আপনার বন্ধুদের সাথে আর্টিকেলটি শেয়ার করুন।

4.2/5 - (6 votes)

Leave a Comment