মোবাইলে গ্রিন লাইন ইস্যু সমাধানের উপায় ২০২৪

হ্যালো, প্রিয় বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। OnePlus ফোনের Display গ্রীনলাইন সমস্যার সমাধানের উপায়। এছাড়া, আপনারা এই উপায় এর মাধ্যমে সকল ধরনের স্মার্টফোন এর গ্রিন লাইন সমস্যার সমাধঅন করতে পারবেন।

বর্তমান সময়ে শুধুমাত্র OnePlus ডিভাইস এ ডিসপ্লে সমস্যা হচ্ছে এমনটা নয়। এর মধ্যে Samsung, iPhone, Realme, MI সহ বিভিন্ন কোম্পানির ফোন গুলোয় ডিসপ্লে গ্রীন লাইন ইস্যু হচ্ছে। তো যাই হোক! আজকের আর্টিকেলটিতে গ্রীনলাইন সমস্যা সমাধান নিয়ে আলোচনা করব।

মোবাইলে গ্রীনলাইন ইস্যু কেন হয়?

মোবাইলে গ্রীনলাইন সমস্যার প্রধান কারন, কোম্পানীর ফল্ট। বর্তমান সময়ে ৩০ হাজার থেকে ৪০ হাজার এর ওপর প্রাইস রেন্স এর ফোন গুলোই এ সমস্যাটা বেশি দেখা যাচ্ছে। আমি একজন OnePlus ইউজার। আমি OnePlus 9R ফোনটি দীর্ঘ ১ বছর ৭ মাস ব্যবহার করেছি। এর ভিতরে ফোনটি আমার হাত কিংবা দূরঘটনা জনিত কোন সমস্যার সম্মুখিন হয়নি। কিন্তু! হঠাৎ, একদিন সকালে উঠে দেখি ফোনটিতে গ্রীনলাইন পড়ে যায়। তারপর ধীরে ধীরে ফোনে আরো পিংক লাইন, হয়িট লাইন আসতে থাকে। আমার মনে হয়, এটা কোম্পানীর নিজস্ব হার্ডওয়ার জনিত সমস্যা।

অনেকেই বলছে, ফোন আপডেট দেওয়ার কারনে OnePlus ফোনের ডিসপ্লেতে গ্রীনলাইন সমস্যা হচ্ছে। কিন্তু! আমি কোন আপডেট দেই নি। তারপর ও আমার ফোনটিতে গ্রীনলাইন সমস্যা হয়েছে। আপনারা ভেবে চিন্তে OnePlus কোম্পানীর ডিভাইস গুলো কিনবেন।

বর্তমান সময়ে OnePlus মোবাইল ক্রয় করা উচিত?

বর্তমান সময়ে OnePlus মোবাইল ক্রয় করা উচিত হবে না। কারন, বর্তমান সময়ে আমি একজন পুরাতন OnePlus User হিসাবে তাদের কোম্পানির উপর থেকে ভরসা হারিয়ে ফেলছি। সেখানে আপনি নতুন OnePlus User হিসাবে কি ভাবে ভরসা করবেন।

আর! গ্রীনলাইন সমস্যা নিয়ে OnePlus কোম্পানী কোন রকম কথা বলছে না। এ থেকে বুঝা যাচ্ছে। এটি তাদের মোবাইল ডিভাইস গুলোতে Hardware জনিত সমস্যার সমাধান করতে পারেনি।

মোবাইলে গ্রীনলাইন ইস্যু সমাধানের উপায়

আপনার মোবাইলে যদি, Display Green Line Issu হয়। তাহলে, আপনার জন্য দুইটি উপায় রয়েছে। একটি হল ডিসপ্লে পরিবর্তন অপরটি হল গ্রীনলাইন Fix করার লিজার মেশিন। এখন আপনি যদি, বাংলাদেশ এ বসবাস করেন। আপনাদের জন্য সুখবর রয়েছে। বাংলাদেশে গ্রীনলাইন ইস্যু সমাধানের জন্য জন্য লিজার মেশিন আসছে বাংলাদেশে।

গ্রীন লাইন সমস্যা সমাধান আপনি মাত্র ২ থেকে ৫ হাজার টাকার ভিতরে সমাধান করতে পারবেন। কারন, আপনারা হয়ত ইমিমধ্যে জানেন যে লিজার মেশিনের দ্বারা মোবাইলের গ্রীনলাইন জনিত সমস্যার সমাধান করা যায়।

বাংলাদেশে কোথায় গ্রীনলাইন ইস্যু সমাধানের লিজার মেশিন রয়েছে

বর্তমানে বাংলাদেশে কোন গ্রিন লাইন ঠিক করার মেশিন নেই। তবে, OnePlus এর বাংলাদেশী ফেসবুক থেকে জানা যাচ্ছে। বাংলাদেমে মেশিন আছে। কিন্তু! কিছু অসাধু ব্যবসায়ীরা অল্প টাকায় গ্রিনলাইন পড়া ফোন গুলো মাত্র ৳১০,০০০ টাকায় ক্রয় করে। গ্রিন লাইন ঠিক করা মেশিন দিয়ে পুরাতন ফোন গুলোকে নতুন ফোন বলে, বিক্রয় করছে। এমনটা ওয়ান প্লাস ফেসবুক গ্রুপ থেকে জানা যাচ্ছে।

আমাদের শেষকথাঃ

আই হোপ, আপনারা বুঝতে পেরেছেন। আপনারা কিভাবে গ্রিন লাইন সমস্যার সমাধান করবেন। আপনাদের যদি, কোন কিছু বুঝতে অসুবিধে হয়। তবে, কমেন্টবক্সে কমেন্ট করুন অথবা আমাদের ফেসবুক পেজে মেচেজ করে জানিয়ে দিন। আমরা আপনাকে সাহায্য করার চেষ্টা করব। ধন্যবাদ

3/5 - (2 votes)

Leave a Comment