আমি পদ্মজা উপন্যাস বই দাম

Telegram Group Join Now

আমি পদ্মজা উপন্যাস বই দাম – হ্যালো, প্রিয় পাঠকবৃন্দ। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে পদ্মজা বইটি দাম নিয়ে বিস্তারিত আলোচনা করব। এছাড়া, বইটি পুরো গল্পটি খুবই সহজে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে পড়তে এবং শুনতে পারবেন।

পদ্মজা pdf বইটি লিখেছেন, ইলমা বেহরোজ। ইলমা বেহরোজ একজন লেখিকা। তিনি ছোটবেলা থেকে গল্পের বই উপন্যাস ইত্যাদি বই পড়তে খুবই ভালোবাসতেন। ইলমা বেহরোজ জন্ম গ্রহন করেন, ১৮ জুলাই ২০০৩ সালে। তার জন্মস্থান নেত্রকোনা তবে, তার বড় হওয়া সিলেটে। আমরা আপনাদের সাথে তার পদ্মজা বইটির গল্প ও দামটি আপনাদের সাথে শেয়ার করব।

আমি পদ্মজা উপন্যাস বই দাম

আমি পদ্মজা উপন্যাস বই দাম মাত্র ৳৬০০ টাকা। আপনারা যারা পদ্মজা উপন্যাস বইটি পড়তে চাচ্ছেন। তারা, রকমারি ডট কম থেকে বইটি ক্রয় করতে পারবেন। তবে, আপনাদের যদি বইটি ক্রয় করার সামর্থ্য না থাকে। তাদের জন্য আমরা নিচে একটি YouTube Playlist শেয়ার করব। আপনারা এই YouTube Playlist থেকে পদ্মজা উপন্যাস এর গল্পটি শুনতে পারবেন।

বিঃদ্রঃ- আমাদের ওয়েবসাইটে কোন রকম কপিরাইট কনটেন্ট নেই। উপরের YouTube ভিডিও গুলো দর্শকের গল্পটি শোনানোর জন্য Embed করা হয়েছে। অরজিনাল লেখকের যদি, কোন সমস্যা হয়। তাহলে, আমাদের সাথে যোগাযোগ করার অনুরোধ রইল। আমরা YouTube ভিডিও আমাদের ওয়েবসাইট তেকে রিমুভ করে দিব।

কিভাবে পদ্মজা বইটি কিনব?

আপনারা পদ্মজা বইটি (https://www.rokomari.com/book/372904/poddoja) এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনের মাধ্যমে ক্রয় করতে পারবেন। পদ্মজা বইটির দাম মাত্র ৳৮০০ টাকা। তবে, রকমারি ডট কম এ বইটিতে ৳২০০ টাকা ছাড়ে পাবেন।

বইবিবরণ
বইয়ের নামঃপদ্মজা/আমি পদ্মজা উপন্যাস
লেখক/লেখিকাঃইলমা বেহরোজ
প্রকাশনীঃঅন্যধারা
মোট পৃষ্ঠাঃ৪১৬
বইয়ের ভাষাঃবাংলা

বর্তমান সময়ে ভাইরাল একটি উপন্যাস হল পদ্মজা। আপনারা যাদের বইটি ক্রয় করার সামার্থ রয়েছে। তারা বইটির হার্ডকপি ক্রয় করে বইটি পড়ুন এবং লেখিকাকে আরো ভিন্ন ভিন্ন বই লেখার জন্য উৎসাহিত করুন।

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা আমি পদ্মজা উপন্যাস বই দাম নিয়ে বিস্তারিত বুঝতে পেরেছেন। আপনারা যারা বিভিন্ন গল্প ও উপন্যাস বই পড়তে ভালো বাসেন। তারা আমাদের সাথে যোগাযোগ করুন। তাহলে, আপনারা সকল ধরনের বই গুলো ফ্রি পড়তে পারবেন।

আজকের আর্টিকেলটি যদি, ভালো লাগে। তবে, আপনারা আমাদের এই আর্টিকেলটি বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করুন। ধন্যবাদ

কিভাবে পদ্মজা বইটি কিনব?

পদ্মজা উপন্যাসটি আপনারা রকমারি.কম থেকে কিনতে পারবেন।

আমি পদ্মজা উপন্যাস বই দাম কত?

আমি পদ্মজা বইটির দাম মাত্র ৳৮০০ টাকা। তবে, রকমারি ডট কম এ বইটিতে ৳২০০ টাকা ছাড়ে পাবেন।

পদ্মজা উপন্যাস এর লেখক/লেখিকা নাম কি?

পদ্মজা উপন্যাস এর লেখক/লেখিকা নাম হল – ইলমা বেহরোজ।

পদ্মজা উপন্যাস এর প্রকাশনী নাম কি?

পদ্মজা উপন্যাস এর প্রকাশনীর নাম হল – অন্যধারা।

ইলমা বেহরোজ কত সালে জন্ম গ্রহন করেন?

ইলমা বেহরোজ ১৮ জুলাই ২০০৩ সালে জন্ম গ্রহন করেন।

4.6/5 - (5 votes)

Leave a Comment